• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮
  • ||

বিয়ের পার্টিতে সঞ্চালনা করতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২১, ১৭:২২
আন্তর্জাতিক ডেস্ক

বিয়ের পার্টিতে সঞ্চালনা করতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। ৩ জুলাই রাতে ভারতের বিহারের পটনায় ঘটনাটি ঘটে। রোববার (১৯ সেপ্টেম্বর) ওই তরুণীর এক বান্ধবী সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করে এ ঘটনার সুবিচারের দাবি জানিয়েছেন।

এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

ভুক্তভোগী ওই তরুণী বলেন, বিহারের মুজফ্রপুরে বাসিন্দা হর্ষ রঞ্জন এবং তার বন্ধু বিক্রান্ত কেজরীবাল মিলে একটি হোটেলে তাকে ধর্ষণ করে। অভিযুক্ত হর্ষ ওই বিয়ের ইভেন্ট আয়োজনের দায়িত্বে ছিলেন।

তিনি বলেন, দেড় বছর ধরে আমাকে টার্গেট করছিল হর্ষ। ঘটনার রাতে কাজের টাকা দেওয়ার নাম করে আমার কক্ষে আসে হর্ষ এবং বিক্রান্ত। এরপর রাত ১টা থেকে ৩টা পর্যন্ত আমাকে ধর্ষণ করে। সে সময় ওই হোটেলে তিনটি বিয়ের পার্টি চলছিল। ফলে চিৎকার-চেঁচামেচি করেও লাভ হয়নি। ধর্ষণের পর বাথরুমে নিয়ে আমার গায়ে পানি ঢেলে দেওয়া হয়। প্রমাণ নষ্ট করার জন্যই তারা আমার গায়ে পানি ঢেলে দেয়।

ঘটনার পরদিন ৪ জুলাই যাদবপুর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই তরুণী। সে অভিযোগের ভিত্তিতে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে তার শারীরিক পরীক্ষাও করানো হয়। ১৫ জুলাই এ মামলাটি পটনার গাঁধী ময়দান থানায় পাঠানো হয়। ২৯ জুলাই পটনার একটি আদালতে গোপন জবানবন্দিও দিয়েছেন ওই তরুণী। তবে অভিযুক্তদের এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে অভিযুক্তরা নিয়মিত ওই তরুণীকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

তরুণী,শিকার,গণধর্ষণ,সঞ্চালনা,বিয়ের পার্টি,ভারত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close