• মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮
  • ||

২৩৫ টাকায় এক হাজার জিবি ডেটা!

প্রকাশ:  ২২ জুলাই ২০২১, ১২:৫৭
আন্তর্জাতিক ডেস্ক

মাত্র ২৩৫ টাকায় মিলবে এক হাজার জিবি (এক টিবি) ডেটা। এমনই অফার দিচ্ছে জিয়ো ফাইবার। এছাড়াও আরো একাধিক দুর্দান্ত সুযোগ দিলো রিলায়েন্স জিয়োর ব্রডব্যান্ড পরিষেবা দেওয়া সংস্থা। সেইসঙ্গে খুব একটা বেশি টাকা না দিয়েই বাড়তি ইন্টারনেট ব্যবহারের একাধিক অফারও ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

কর ছাড়া ব্যবহারকারীদের ১,০০০ জিবি (এক টিবি) ডেটা দিচ্ছে জিয়োফাইবার। যা মাত্র সাতদিন ব্যবহার করা যাবে। ‘ফেয়ার ইউজেস পলিসি’ (যিনি বেশি নেট ব্যবহার করেন, তিনি বেশিরভাগ ব্যান্ডউইথ না পান, অন্যান্যরাও নেট ব্যবহারের ঠিকমতো সুবিধা পান) ডেটা পর্যন্ত সেকেন্ডে ১০০ এমবি স্পিডে চলবে নেট। তবে ‘ফেয়ার ইউজেস পলিসি’-র সীমা পেরিয়ে যাওয়ার পর সেকেন্ডে নেটের স্পিড এক এমবিতে নেমে আসবে। সেই অফারে বিনামূল্যে ভয়েস-কলিংয়ের সুযোগও মিলবে। যা সাতদিনের জন্য বৈধ থাকবে। সব কর মিলিয়ে সেই অফারের জন্য গ্রাহককে ২৩৪.৮২ টাকা দিতে হবে।

তবে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হলো, এই এক টিবি ডেটার যে অফার ব্যবহারকারীরা তখনই পাবেন, যখন তারা জিয়ো ফাইবারের অন্যান্য প্ল্যানের যাবতীয় ‘ফেয়ার ইউজেস পলিসি’ ডেটা ব্যবহার করে ফেলেছেন। তবে প্রায় সব অফারেই ৩.৩ টিবি ডেটা প্রদান করে থাকে জিয়ো ফাইবার। তাই সাধারণত সেই অফারের সব ডেটা শেষ করে ফেলার সম্ভাবনা এমনিতে কম। তবে দিনভর যদি অনলাইনে স্ট্রিমিং করেন এবং দিনভর অনলাইন থাকে, তবে অবশ্যই সেই অফার আপনার কাজে আসবে। সেইসঙ্গে অনেকে ব্যবহার করলেও ‘ফেয়ার ইউজেস পলিসি’ ডেটা শেষ হয়ে যেতে পারে।

এছাড়াও জিয়ো ফাইবারের একাধিক ভালো প্ল্যান আছে। যদি কোনটা নেবেন, তা বুঝতে না পারেন, তাহলে ট্রায়াল প্ল্যানও ব্যবহার করতে পারেন। ১,৫০০ টাকা এবং ২,৫০০ টাকায় সেই ট্রায়াল প্ল্যান মিলবে। দুটি প্ল্যানেই সেকেন্ডে ১৫০ এমবি স্পিডে চলবে নেট। ২,৫০০ টাকায় অতিরিক্ত হিসেবে ওটিটি সংক্রান্ত কয়েকটি সুযোগ-সুবিধা আছে। সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা।

পূর্বপশ্চিমবিডি/এসসিএম

ডেটা,জিবি,টাকা,রিলায়েন্স
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close