• বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮
  • ||

গুগল ম্যাপ দেখে অন্য কনের বাড়িতে বরযাত্রী, ভাইরাল ভিডিও

প্রকাশ:  ১১ এপ্রিল ২০২১, ০১:৫৮
আন্তর্জাতিক ডেস্ক

প্রযুক্তির সঙ্গে মানুষের নিবিড় যোগাযোগকালে এ এক অন্য পরিণতি। অচেনা ঠিকানায় পৌঁছতে গুগল ম্যাপ খুবই ভরসাযোগ্য। কিন্তু জীবনের গুরুত্বপূর্ণ দিনেই সাথ দিলো না সে। বিয়ের দিন গুগল ম্যাপ দেখে অন্য কনের বাড়িতে পৌঁছে গেলেন বরযাত্রীরা। ইন্দোনেশিয়ার এই ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

জানা গিয়েছে, ইন্দোনেশিয়ায় একটি গ্রামে একই দিনে দুই আলাদা কনের বিয়ে ও বাগদানের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিলো। অন্য এলাকা থেকে আসা বরযাত্রীরা গুগল ম্যাপসের সহায়তা নিয়ে বিয়ের কনের বাড়িতে না ঢুকে বাগদান হচ্ছিলো যে মেয়েটির তার বাড়িতে ঢুকে পড়েন। এরপর বেশ কিছুক্ষণ না জেনেই সেখানে কাটিয়েও ফেলেন তারা।

গিফট আদান-প্রদানও শুরু হয়ে গিয়েছিলো। অবশেষে মেয়ের বাড়ির লোকেরাই বুঝতে পারেন যে কোথাও একটা ভুল হচ্ছে। এরপর বিষয়টি জানাজানি হতেই শেষপর্যন্ত ক্ষমা চেয়ে সেখান থেকে বেরিয়ে যায় বরপক্ষ।

এই ঘটনায় অবাক হয়ে ঐ বাড়ির মেয়েটিও। উলফা নামের ওই যুবতী এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে জানিয়েছেন, বাগদানের জন্য আমি তখন মেক-আপ আর্টিস্টের কাজে সাজতে ব্যস্ত ছিলাম। তখন বরযাত্রীর ওই দলটি সেখানে আসে। আমি তাদের দেখতেও পাইনি। এদিকে, আমার পরিবার ওদের অভ্যর্থনা জানায়। উপহার আদান-প্রদানও হয়। তারপরই সবার ভুল ভাঙে। ওরা জানায়, গুগল ম্যাপ ব্যবহার করায় এই ভুলটি হয়েছে।

পরবর্তীতে অবশ্য উলফার বাড়ির লোকজনই ওই বরযাত্রীদের সঠিক বাড়িতে পৌঁছাতে সাহায্য করে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ভিডিও,ভাইরাল,বরযাত্রী,গুগল ম্যাপ,ইন্দোনেশিয়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close