• রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭
  • ||

গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে দুই হাজার কি.মি. পাড়ি, অতঃপর...

প্রকাশ:  ১৪ জানুয়ারি ২০২১, ১২:৪৬
আন্তর্জাতিক ডেস্ক

দুই হাজার কি.মি. পেরিয়ে এসে গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে গিয়ে কপালে জুটলো চড় আর পুলিশ স্টেশনে কাটানো বিভীষিকা রাত। খবর পাওয়া গেছে, প্রেমিক ভালোবাসায় ডগমগ হলেও, প্রেমিকা সুবিধাবাদী।

সব প্রেম হ্যাপি এন্ডিং হয় না। কিন্তু তা বলে কী সেটা প্রেম নয়? প্রেম শতভাগ হলেও, তা একপক্ষে কখনই সফল হয় না। এই ঘটনাতেও ঠিক তাই হলো।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ তাদের এক প্রতিবেদনে জানায়, ছেলে ২১ এর যুবক। সোশ্যাল মিডিয়ায় লখনউয়ের মেয়ের সঙ্গে চুটিয়ে প্রেম ভালোবাসা। সবটাই ভার্চুয়াল, ফটোতে লাইক শেয়ার আর বাকি কথা চ্যাটে। কখনো ফোন বা ভিডিও কলেও হয়েছে কথা। এর উপর ভরসা করে তিনি ব্যাঙ্গালুরু থেকে দুই হাজার কি.মি. পাড় করে সোজা প্রেমিকার বাড়ি। তাও আবার জন্মদিনের সারপ্রাইজ।

জানা গেছে, বাড়ির কলিংবেল বাজিয়ে দরজা খুলতেই মেয়ের বাবা মা পরিবার হাজির। নিজেকে মেয়ের জামাই বলে পরিচয় দিতেই, সপাটে চড় খেতে হয় প্রেমিককে। প্রেমিকা অস্বীকার করে। সে নাকি তাকে চেনেই না। তখন ব্যর্থ প্রেমিকের হাতে টেডি বিয়ার, চকলেট, গিফট। তাকে হিরহির করে টানতে টানতে নিয়ে যাওয়া হয় পুলিশ স্টেশনে।

তবে পরিবার ওই যুবকের বিরুদ্ধে কোনো এফআইআর দায়ের করেনি। প্রেমিকার জন্মদিনের পার্টিতে মজা করা দূর, কপালে জুটলো পুলিশ স্টেশনে কাটানো জঘন্য একটি রাত।

ওই যুবক পুলিশকে জানায়, গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে এসে নিজে এমন সারপ্রাইজ পাবো কল্পনাতেও ভাবিনি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

গার্লফ্রেন্ড,সারপ্রাইজ,পুলিশ,স্টেশন,প্রেমিক,ভালোবাসা,ভারত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close