• শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭
  • ||

ক্ষমতা থাকলে গ্রেপ্তার করো:‌ বিজেপিকে চ্যালেঞ্জ মমতার

প্রকাশ:  ২৫ নভেম্বর ২০২০, ১৬:১৪
আন্তর্জাতিক ডেস্ক

বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বাঁকুড়ার একটি একটি করে আসন বুঝে নেব। একটাতেও বিজেপি থাকবে না। একটাতেও সিপিএম থাকবে না।

বুধবার (২৫ নভেম্বর) শুনুকপাহাড়ি ময়দানের জনসভায় তিনি এসব কথা বলেন।

মমতা বলেন, তোমাদের (বিজেপি) ক্ষমতা থাকলে আমাকে গ্রেপ্তার করো। আমি জেলে থাকব। আমি জেলে থেকে বাংলাকে জেতাব। এই চ্যালেঞ্জ করে গেলাম।

তার কথায়, ‌লালুপ্রসাদ যাদবকে তো অনেকদিন ধরে জেলে পুরে রেখেছো। তাতে আটকাতে পেরেছো?’

বিহারে বিধানসভা ভোটে বিজেপির জয়ের প্রসঙ্গে মমতা বলেন, ‌বিহারে ওটা জয়?‌ ওটা হারা, ওটা জয় নয়। তার অভিযোগ, ভোট এলেই তৃণমূলকে ভয় দেখানো শুরু হয়। যাতে তৃণমূল নেতারা ভয় পেয়ে ওদের সঙ্গে চলে যায়। ওরা বলে, হয় ঘরে থাকো, নয়তো জেলে থাকো।‌ মনে রাখবেন, এই সব চমকানি, ধমকানি, টাকার কাছে আমি ভয় পাই না।‌

মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, বাঁকুড়ার প্রতিটি জায়গা শান্তিতে রয়েছে। আর তা দেখে খুব রাগ হয়েছে সিপিএম, বিজেপি আর কংগ্রেসের।

তিনি কটাক্ষ করে বলেন, তিনটে জদাই, মাধাই, গদাই এক হয়েছে। আর এক হয়ে তৃণমূলকে হারানোর জন্য লোকসভা নির্বাচনে একসঙ্গে কাজ করেছে। একসঙ্গে টাকা নিয়েছে, একসঙ্গে ভোট দিয়েছে। যে সিপিএমের হার্মাদ এক সময় মানুষের ওপর অত্যাচার করেছিল সেই হার্মাদ বিজেপির হার্মাদে পরিণত হয়েছে। রঙটা শুধু পাল্টে গিয়েছে। হৃদয়টা একই আছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মমতা বন্দ্যোপাধ্যায়,মুখ্যমন্ত্রী,পশ্চিমবঙ্গ,বিজেপি,গ্রেপ্তার,ক্ষমতা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close