• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭
  • ||
শিরোনাম

হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং চলাকালে বাইরে গোলাগুলি

প্রকাশ:  ১১ আগস্ট ২০২০, ১০:১৯
আন্তর্জাতিক ডেস্ক
হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং

যুক্তরাষ্ট্রের হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি হয়েছে। এমন সময় গোলাগুলির ঘটনা ঘটল যখন প্রেসিডেন্ট ট্রাম্পের সংবাদ সম্মেলন চলছিল। এ ঘটনায় সন্দেহভাজন ব্যক্তিকে গুলি করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এদিকে গোলাগুলির ঘটনার সাথে সাথেই নিরাপদে সরিয়ে নেওয়া হয় ট্রাম্পকে। খবর বিবিসি, সিএনএন ও ওয়াশিংটন পোস্টের।

সংবাদ মাধ্যমগুলোর খবরে বলা হয়, সোমবার নিয়মিত ব্রিফিং শুরুর কয়েক মিনিটের মাথায় গুলির শব্দ হয়। সাথে সাথেই কোনো ঘোষণা ছাড়াই ট্রাম্পকে সংবাদ সম্মেলন থেকে সরিয়ে নেয়া হয়।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়েছেন, হোয়াইট হাউসের কাছে কেউ গুলি চালিয়েছে। গোলাগুলির পরই সিক্রেট সার্ভিসের কর্মকর্তারা সেখান থেকে ট্রাম্পকে সরিয়ে নিয়ে যান। স্থানীয় সোমবার ওই গোলাগুলির ঘটনা ঘটে।

ওই ঘটনা সম্পর্কে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্প বলেন, পরিস্থিতি ভালোভাবেই নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। সংবাদ সম্মেলনের সময় হঠাৎ করেই সিক্রেট সার্ভিসের এক কর্মকর্তা স্টেজে উঠে আসেন।

সে সময় ট্রাম্পের কানে কানে তাকে কিছু বলতে দেখা যায়। এরপরই সেখান থেকে ট্রাম্পকে দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয় এবং ব্রিফিং রুম বন্ধ করে দেওয়া হয়।

ট্রাম্পকে যখন কিছু বলা হচ্ছিল তখন তাকে বলতে শোনা গেছে, ‘ওহ, কি হচ্ছে?’

এর নয় মিনিট পরেই প্রেসিডেন্ট ট্রাম্প আবারও ফিরে আসেন। তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, সিক্রেট সার্ভিসের সদস্যরা একজন সন্দেহভাজনকে গুলি করেছে বলে বিশ্বাস তার।

তিনি জানিয়েছেন, এই ঘটনার পর একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ট্রাম্প জানেন এমন ঘটনা সাধারণত ঘটে না। কিন্তু এমন পরিস্থিতিতে সিক্রেট সার্ভিসের লোকজন যেভাবে দ্রুত পদক্ষেপ নিয়েছেন সেজন্য তাদের প্রশংসা করেছেন তিনি।


পূর্বপশ্চিমবিডি/এসএম

যুক্তরাষ্ট্র,হোয়াইট হাউস,ডোনাল্ড ট্রাম্প
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Latest news
close