• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭
  • ||

আইসোলেশনে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

প্রকাশ:  ০৪ আগস্ট ২০২০, ১০:৫৯
আন্তর্জাতিক ডেস্ক

ভারতে করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও ক্ষমতাসীন বিজেপি’র সভাপতি অমিত শাহ ও কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। এবার প্রাণাঘাতী এই ভাইরাসের ছোবল পড়েছে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বাংলাদেশি বংশোদ্ভূত বিপ্লব কুমার দেবের বাড়িতে।

পরিবারের দুই সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর বিপ্লব দেব নিজে এখন আইসোলেশনে আছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমে খবর। জানিয়েছেন, কোভিড-১৯ টেস্ট করিয়েছেন তিনি, দ্রুতই রিপোর্ট হাতে আসবে।

এক টুইট বার্তায় বিপ্লব দেব বলেন, আমার পরিবারের দুজন কোভিড-১৯ টেস্টে পজিটিভ। পরিবারের অন্য সদস্যের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমিও কোভিড-১৯ টেস্ট করিয়েছি, ফল এখনো হাতে পাইনি।

তিনি টুইট বার্তায় বলেন, এখন আমার বাড়িতে আমি সেলফ-আইসোলেশনে আছি। সব ধরনের পূর্ব সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। পরিবারের সদস্যদের দ্রুত আরোগ্যের জন্য আশীর্বাদ করবেন।

বিজেপি নেতা বিপ্লব দেব বাংলাদেশের চাঁদপুরের কচুয়া উপজেলার সন্তান। কচুয়া উপজেলার সহদেবপুর পূর্ব ইউনিয়নের মেঘদাইর গ্রামের হিরুধন দেব ও মিনা রানি দেবের একমাত্র ছেলে বিপ্লব কুমার দেব। মুক্তিযুদ্ধের সময় তার মা-বাবা ত্রিপুরা চলে যান। এরপর তারা সেখানেই স্থায়ী বাসিন্দা হয়ে যান। ২০১৮ সাল থেকে রাজ্যটির মুখ্যমন্ত্রীর দায়িত্বে আছেন বিপ্লব দেব।

করোনাভাইরাস সংক্রমণে বৈশ্বিক তালিকায় তৃতীয়স্থানে ভারত। মোট আক্রান্ত ১৮ লাখ ৫৫ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে প্রায় ৩৯ হাজার মানুষের। এর মধ্যে ছোট্ট প্রদেশ ত্রিপুরায় এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৬ হাজার ১০০ ছাড়িয়েছে, মৃত্যু হয়েছে ২৭ জনের।

পূর্বপশ্চিমবিডি/এইচ

ভারত,ত্রিপুরা,বিপ্লব কুমার দেব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close