• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭
  • ||

ইমরান খানও সেই মার্কিন সুন্দরীকে যৌন সম্পর্কের প্রস্তাব দিয়েছিলেন

প্রকাশ:  ০৭ জুন ২০২০, ০৪:০৭ | আপডেট : ০৭ জুন ২০২০, ০৪:১৭
আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানির বিরুদ্ধে অশ্লীল আচরণের অভিযোগের পর এবার খোদ দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের খানের বিরুদ্ধে এক বিস্ফোরক দাবি করা হয়েছে। মার্কিন সুন্দরী, অ্যাডভেঞ্চারিস্টকে নাকি যৌন সম্পর্কের প্রস্তাব দিয়েছিলেন ইমরান। এক পাক সঞ্চালক এমন দাবি করেছেন।

পাকিস্তানি টিভি হোস্ট আলি সালিম ওরফে বেগম নওয়াজিশ আলি দাবি করেন, মার্কিন অ্যাডভেঞ্চারিস্ট সিন্থিয়া ডন রিচির সঙ্গে তার বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সিন্থিয়াই নিজেই তাকে বলেছিলেন যে তাকে একসময় যৌন সম্পর্কের প্রস্তাব দিয়েছিলেন ইমরান খান।

এর আগে শুক্রবারই ফেসবুকে লাইভে সিন্থিয়া রিচি একের পর এক বিস্ফোরক অভিযোগ করেন। পাকিস্তান পিপলস পার্টির একাধিক নেতার নামে অভিযোগ সামনে আনেন তিনি।

পাকিস্তানে বসবাসকারী ওই মার্কিনীর অভিযোগ, ২০১১ সালে তাকে ধর্ষণ করে পাকিস্তানের সাবেক মন্ত্রী।

তিনি অভিযোগ জানিয়েছেন তাকে ধর্ষণ করেছিলেন সাবেক মন্ত্রী রেহমান মালিক। এছাড়াও তিনি আরও দুই পাকিস্তেনের শীর্ষ স্থানীয় নেতার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। যদিও এখনও পর্যন্ত তারা এই অভিযোগ মানতে চাননি।

ওই তিন নেতাই পাকিস্তান পিপলস পার্টির সদস্য। তবে ওই মার্কিন ব্লগার পাক সেনাবাহিনীর অত্যন্ত ঘনিষ্ঠ। এছাড়াও বর্তমান সরকারও পাক সেনার অত্যন্ত কাছের। তাই এই পুরো বিষয়টির মধ্যে রাজনৈতিক যোগ থাকতে পারেন বলেও মনে করছেন অনেকে। সোশ্যাল মিডিয়াতে তিনি এই মন্তব্য করাতেই শুরু হয় রাজনৈতিক ঝড়। পরে তা টুইটারেও শেয়ার করা হয়। পাশপাশি পিপিপি-র তরফে ওই ব্লগারের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনা হয়েছে। এমনকি বর্তমান সরকারের বিরুদ্ধেও তীব্র সমালোচনা করা হয়েছে।

সাবেক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানির বিরুদ্ধে অশ্লীল আচরণের অভিযোগ তুলেছেন সিন্থিয়া। সূত্র:কলকাতা 24x7.

পূর্বপশ্চিমবিডি/জিএম

পাকিস্তান,প্রধানমন্ত্রী,ইমরান খান,যৌন সম্পর্ক,মার্কিন সুন্দরী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close