• বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৭
  • ||

জোর করে মদ খাওয়ালো স্বামী, গণধর্ষণ করল বন্ধুরা

প্রকাশ:  ০৬ জুন ২০২০, ১৬:১৫
আন্তর্জাতিক ডেস্ক

নিজের ছেলের সামনেই স্বামী ও তার বন্ধুদের হাতে গণধর্ষণের শিকার ২৫ বছরের এক মহিলা। বৃহস্পতিবার (৪ জুন) রাতে ঘটনাটি ঘটেছে ভারতের কেরালার তিরুঅনন্তপুরমের পুতুকুরিচিতে। ওই মহিলার মৌখিক অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

মহিলার বাড়ি কেরলের পুথানতপ্পুতে। সেখানে থেকে পুতুকুরিচি সমুদ্র সৈকত কাছেই। সেই সমু্দ্র সৈকতের শোভা উপভোগ করবেন বলে সন্তানসহ তাকে সেখানে নিয়ে যান তার স্বামী। সেখানে যাওয়ার পর সন্ধ্যাবেলা তিনি স্ত্রী ও ছেলেকে নিয়ে যান তার এক বন্ধুর বাড়ি। সেখানে স্বামীর বেশ কয়েকজন বন্ধু উপস্থিত ছিল বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা।

বন্ধুর বাড়িতে সবাই মদ্যপান করছিলেন। পুলিশকে তিনি জানিয়েছেন, সে সময় তার স্বামী জোর জবরদস্তি করে মদ্যপান করতে বাধ্য করেন তাকে। তারপর স্বামীর বন্ধুরা তাকে বাড়ির পাশে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। অত্যাচারের পর তার সম্বিত ফিরলে ছেলেকে নিয়ে সেখান থেকে পালান তিনি।

ছেলেকে নিয়ে রাস্তাতে অসংলগ্ন অবস্থাতেই যাচ্ছিলেন তিনি। সে সময় গাড়ি নিয়ে সেখান দিয়ে যাওয়া দুই যুবক তাকে দেখতে পান। ওই যুবকরাই তাকে বাড়ি পৌঁছে দিয়ে আসেন ও পুলিশকে খবর দেন।

মহিলার মৌখিক অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। স্বামীসহ তার বন্ধুদের আটকও করা হয়েছে।

কাদিনামকুসাম থানার সাব ইনস্পেক্টর আর রথীশ কুমার বলেন, ওই মহিলাকে চিরায়িনকিঝের তালুক হাসপাতালে চিকিৎসার জন্য রাখা হয়েছে। সেখানে তার মেডিক্যাল পরীক্ষা হবে। তারপর মামলা দায়ের করা হবে।

ওই মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের হেফাজতে নিয়েছে পুলিশ। বিষয়টি নিয়ে সরব হয়েছে সে রাজ্যের মহিলা কমিশনও। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

বন্ধু,গণধর্ষণ,মদ,স্বামী,ভারত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close