• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬
  • ||

পুলিশের গায়ে থুথু দিয়ে বয়ফ্রেন্ডসহ তরুণী আটক

প্রকাশ:  ২৬ মার্চ ২০২০, ০৪:০৪
পূর্বপশ্চিম ডেস্ক

বুলেট ট্রেনের চেয়েও বিশ্বব্যাপী দ্রুতগতিতে বিস্তার ঘটছে প্রাণঘাতী করোনাভাইরাসে । এ ভাইরাস সংক্রমণের হুমকির মুখে মঙ্গলবার দিনগত রাত ১২টা থেকে আগামী ২১ দিনের জন্য সারা ভারত লকডাউনের ঘোষণা দিয়েছেন দেশটিরত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিকে, লকডাউন ভেঙে রাস্তায় বের হয়েছিলেন তরুণী। সঙ্গে ছিলেন তার বয়ফ্রেন্ড। কিন্তু বাধা সাধে পুলিশ। লকডাউন ভেঙে রাস্তায় কেন এমন জিজ্ঞাসায় পুলিশের ওপর ক্ষুব্ধ হয় ওই তরুণী। এতে পুলিশ কর্মকর্তার গালে থুথু লাগিয়ে দেন তিনি। পরে বয়ফ্রেন্ডসহ তাকে আটক করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) দুপুরে ভারতের সল্টলেকের পিএনবি মোড়ে এ ঘটনা ঘটেছে খবর প্রকাশ করেছে দেশটির প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে সল্টলেকের পিএনবি মোড়ে ডিউটি করছিলেন কয়েকজন পুলিশ সদস্য। তখন একটি ছোট গাড়ি সল্টলেকের দিকে ঢোকার চেষ্টা করলে পুলিশ গাড়িটি আটকায়। গাড়ির গায়ে উবারের স্টিকার ছিল। ভিতরে ছিলেন এক তরুণী এবং এক যুবক। পুলিশ গাড়িটি আটকে প্রথমে চালককে প্রশ্ন করে, কেন তিনি আরোহীসহ বাইরে বেরিয়েছেন?

পুলিশের দাবি, ওই চালক দাবি করেন গাড়ির আরোহী ওষুধ কেনার জন্য বেরিয়েছেন। অভিযোগ, পুলিশ কর্মীরা গাড়িচালক এবং আরোহীদের কাছ থেকে ওযুধের প্রেসক্রিপশন চাইলে তারা তা দেখাতে পারেননি। এর পরেই গাড়ির আরোহী তরুণীর সঙ্গে পুলিশকর্মীদের তর্ক শুরু হয়।

দু’পক্ষের মধ্যে এরপর বচসা বাধে। তার মাঝেই হঠাৎ ওই আরোহী তরুণী গাড়ি থেকে নেমে এক পুলিশ অফিসারের গায়ে মুখের থুথু ছিটিয়ে দেন। ওই তরুণী তার ঠোঁটের লিপস্টিকও পুলিশ অফিসারের উর্দিতে ঘষে দেন।

পরে পুলিশকর্মীরা ঘিরে ধরেন ওই তরুণীকে। খবর দেওয়া হয় বিধাননগর উত্তর থানায়। সেখান থেকে নারী পুলিশকর্মীরা এসে ওই তরুণী এবং তার সঙ্গীকে আটক করে নিয়ে যাওয়া হয় থানায়।

পূর্বপশ্চিমবিডি/জিএম

প্রাণঘাতী,করোনাভাইরাস,ভারত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close