• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
  • ||

দুই ঘণ্টার ব্যবধানে তিনজনের হাতে ধর্ষিত যুবতী

প্রকাশ:  ২৭ ফেব্রুয়ারি ২০২০, ২১:০০
পূর্বপশ্চিম ডেস্ক

দুটি ভিন্ন জায়গায় ১৯ বছরের এক তরুণীকে ধর্ষণ করল তিন ব্যক্তি। গত ১৯ ফেব্রুয়ারি এই ঘটনা ঘটেছে ভারতের মুম্বাইয়ে। মাত্র দুই ঘণ্টার ব্যবধানে। বুধবার পুলিশ জানিয়েছে, ঘটনায় অভিযুক্ত তিন ব্যক্তিকেই গ্রেফতার করা হয়েছে।

রাবালে এমআইডিসি থানার স্টেশন অফিসার জানিয়েছেন, ১৮ ফেব্রুয়ারি ঘাটকোপার যাওয়ার ট্রেন মিস করেন ওই যুবতী। ওই দিন অন্য একটি ট্রেন ধরে থানে জেলার মাম্ব্রা স্টেশনে পৌঁছন। সেখানেই রাত কাটিয়ে ১৯ ফেব্রুয়ারি দিবা স্টেশনে যান। সেখানে গিয়ে নাকের নথ বিক্রির জন্য এক মহিলা ভিক্ষুকের সাহায্য চান। কিন্তু রাত অবধি সেটি বিক্রি করতে পারেননি তিনি। হাঁটতে হাঁটতে তিনি দিবা স্টেশনে পৌঁছনোর চেষ্টা করছিলেন। কিন্তু পথ খুঁজে পাচ্ছিলেন না।

রাত সাড়ে আটটার সময় জনৈক অটোচালককে স্টেশনে পৌঁছে দেওয়ার জন্য অনুরোধ জানান। অটোচালক তাঁকে স্টেশন পৌঁছে দেওয়ার পরিবর্তে একটি ভাঙাচোরা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে পুলিশকে জানিয়েছেন ওই যুবতী। ধর্ষণের পর ওই অটোচালক তাঁকে এক নির্জন জায়গায় মন্দিরের পাশে ছেড়ে দেয়।

তখন প্রায় রাত দশটা বাজে। সে সময় দুই বাইক আরোহী তাঁকে স্টেশনে পৌঁছে দেওয়ার নামে বাইকে তোলে। তার পর তাঁকে ঘাঁসোলি এলাকার নির্জন স্থানে নিয়ে গিয়ে ফের ধর্ষণ করে। ২৩ ফেব্রুয়ারি এই ঘটনার অভিযোগ দায়ের হয় রাবেলা এমআইডিসি স্টেশনে। তার পর অটোচালক সহ তিনজনকেই গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত তিনজনকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতে রাখা হবে বলে জানা গেছে।-আনন্দবাজার


পূর্বপশ্চিমবিডি/ওআর

ধর্ষণ,ভারত,মুম্বাই
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close