• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬
  • ||

বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে গাড়িতে রেখেই উবার চালকের ‘হস্তমৈথুন’

প্রকাশ:  ২০ ফেব্রুয়ারি ২০২০, ১১:১৬
নিজস্ব প্রতিবেদক

অল্প কয়েকদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠে অ্যাপভিত্তিক পরিবহন সেবা উবার। আর উবারের মাধ্যমে গাড়িতে উঠে যৌন হেনস্থার শিকার হয়েছেন দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। পরে বাধ্য হয়ে গাড়ি থেকে নেমে যান ভারতের গুরগাঁওয়ের ওই ছাত্রী।

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, গত মঙ্গলবার সেক্টর ৫১-র হুডা সিটি সেন্টার মেট্রো স্টেশন থেকে গাড়িতে ওঠার পর এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের কাছে এফআইআর দায়ের করেন ভুক্তভোগী তরুণী।

পুলিশকে ওই ছাত্রী জানান, মঙ্গলবার অ্যাপভিত্তিক সেবা উবারের মাধ্যমে সেক্টর ৫১-র হুডা সিটি সেন্টার মেট্রো স্টেশন থেকে একটি গাড়ি বুক করেছিলেন তিনি। গাড়িতে ওঠার পর তাকে দেখিয়ে পুরো রাস্তায় হস্তমৈথুন করে উবার চালক। পরে মাঝরাস্তায় বাধ্য হয়েই গাড়ি থেকে নেমে যান তিনি।

এরপর থানায় গিয়ে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন তরুণী। এ ঘটনায় অভিযুক্ত উবার চালক মনোজ কুমারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে যৌন হেনস্থাসহ আইপিসির একাধিক ধারায় মামলা করা হয়েছে।

গুরগাঁও পুলিশের পিআরও সুভাষ বোকান জানান, ওই তরুণীকে গাড়িতে তুলে চালক হস্তমৈথুন শুরু করেন। এতে অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়েন ওই তরুণী। মাঝপথে মেট্রো স্টেশনের সামনে নেমে অটোরিকশা ধরে বাড়িতে পৌঁছান তিনি।

পরে বাড়িতে গিয়ে বাজে এই অভিজ্ঞতার কথা জানালে পরিবারের পরামর্শে সেক্টর ৫১-র নারী পুলিশ থানায় গিয়ে এফআইআর দায়ের করেন ভুক্তভোগী ছাত্রী।

পূর্বপশ্চিমবিডি/জিএম

বিশ্ববিদ্যালয়ের ছাত্রী,অ্যাপভিত্তিক,পরিবহন সেবা উবা,ইন্ডিয়া টাইমস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close