• শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

মদ্যপ অবস্থায় স্কুলে প্রধান শিক্ষক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৬
পূর্বপশ্চিম ডেস্ক

মদ্যপ অবস্থায় অবস্থায় স্কুলে আসার অভিযোগ উঠেছে খোদ প্রধান শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, ভারতের দক্ষিণবঙ্গের পটাশপুর ১ ব্লকের গোপালপুর পঞ্চায়েতের খিদিরপুর প্রাথমিক স্কুলে। স্থানীয় বাসিন্দারা ওই প্রধান শিক্ষক সূর্যকান্ত মন্ডলের বিরুদ্ধে প্রতিদিন নেশাগ্রস্ত অবস্থায় স্কুলে আসার অভিযোগ তুলেছেন।

অভিভাবকদের অভিযোগ, প্রধান শিক্ষকের এমন অবস্থার কারণে স্কুলের পরিবেশ পুরোপুরি নষ্ট হয়ে গেছে। ঠিক মতো ক্লাস হয় না। ছেলেমেয়েরা স্কুল থেকে বাড়ি ফিরে শিক্ষকের মদ খেয়ে আসার গল্প করে। পটাশপুরের এই ঘটনা মনে করিয়ে দিয়েছে, পশ্চিম মেদিনীপুরের বেলদা পোক্তপুল প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক যুগলকিশোর দলুইকে।

বছরখানেক আগে যিনি মাতাল হয়ে স্কুলের সামনে গড়াগ়ড়ি খাচ্ছিলেন। পরে তাকে সাসপেন্ড এবং বদলি করা হয়েছিল। সূর্যকান্তের ঘটনা অবশ্য ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছে পুলিশ। যদিও তা অভিভাবকদের চাপে তা সম্ভব হয়ে ওঠেনি। গ্রামবাসীর সামনে ওই প্রধান শিক্ষকের ক্ষমা চাওয়ার ভিডিও দৃশ্যত ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখন দেখার এই গুণধর শিক্ষকের বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহণ করে প্রশাসন।

জানা গেছে , মঙ্গলবার ফের ওই শিক্ষকের মদ খেয়ে স্কুলে আসার খবর পেয়ে গ্রামবাসীরা ঘিরে ফেলেন স্কুল। শেষে পটাশপুর থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। চাপের মুখে পরে সূর্যকান্ত মন্ডল নামের ওই শিক্ষক তার মদ খাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, ভুল হয়ে গিয়েছে, আর হবে না।

পূর্বপশ্চিমবিডি/জিএম

মদ্যপ অবস্থা,প্রধান শিক্ষক,ভারত,দক্ষিণবঙ্গ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close