• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬
  • ||

পাওনা টাকা চাওয়ায় কানে চড়, ব্যবসায়ীর মৃত্যু 

প্রকাশ:  ২৪ আগস্ট ২০১৯, ১৬:৪০
আন্তর্জাতিক ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গের নদীয়ায় পাওনা টাকা চাওয়া নিয়ে বিবাদের জেরে কানে চড় মারায় মৃত্যু হয়েছে সমীর সাধুখাঁ নামের এক ব্যবসায়ীর।

শুক্রবার (২৩ আগস্ট) এ ঘটনা ঘটে। অভিযুক্ত মহাজন লাল্টু পোদ্দারকে গ্রেফতার করেছে পুলিশ।

সম্পর্কিত খবর

    জানা গেছে, সমীর সাঁধুখার বাড়ি নদিয়ার চাকদার মদনপুর কলতলা পাড়া এলাকায়। সমীর সাধুখাঁর মহিলাদের পোশাকের কাটিং সেলাইয়ের ব্যবসা ছিল। দমদমের সিমলাই লেন এলাকার বাসিন্দা মহাজন লাল্টু পোদ্দারের থেকে মহিলাদের সায়া, ব্লাউজ, নাইটি কাটিং নিয়ে আসতেন। তারপর স্থানীয় শ্রমিকদের দিয়ে সেগুলোকে সেলাই করিয়ে আবার মহাজনের কাছে ফেরত দিয়ে আসতেন। দীর্ঘদিন ধরেই এই ব্যবসা করে আসছিলেন তিনি।

    নিহতের পরিবারের দাবি, শুক্রবারও সমীর সাধুখাঁ স্থানীয় দুই ব্যবসায়ীর মাল নিয়ে মহাজনের কাছে যায়। এরপর রাত ৮টার দিকে তারা ফোনে খবর পান সমীর অসুস্থ। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান পরিবারের সদস্যরা। সেখানে গিয়ে তারা দেখতে পান সমীরের মৃত্যু হয়েছে।

    পরিবারের অভিযোগ, পাওনা টাকা চাওয়া নিয়ে বিবাদের জেরেই ঘটেছে এই ঘটনা। টাকা চাওয়া নিয়ে বিবাদের সময় সপাটে কানে চড় কষান মহাজন। তাতেই মৃত্যু হয় সাধুখাঁর।

    এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে পোশাক ব্যবসায়ী লাল্টু পোদ্দারের বিরুদ্ধে চিৎপুর থানায় অভিযোগ দায়ের করে নিহতের পরিবার। অভিযোগের ভিত্তিতে লাল্টু পোদ্দারকে গ্রেফতার করেছে পুলিশ।

    পূর্বপশ্চিমবিডি/অ-ভি

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close