• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭
  • ||

এবার ‘ম্যান ভার্সেস ওয়াইল্ডে’ গ্রিলসের সঙ্গী নরেন্দ্র মোদি

প্রকাশ:  ৩০ জুলাই ২০১৯, ১৫:৩১ | আপডেট : ৩০ জুলাই ২০১৯, ১৫:৪৩
আন্তর্জাতিক ডেস্ক

এবার ভারতের উত্তরাখণ্ডের জঙ্গলে দেখা যাবে দুঃসাহসী ও দুর্ধর্ষ অভিযাত্রী বেয়ার গ্রিলসকে। তার সঙ্গী কে জানেন? আর কেউ নন, স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হলেন তার সঙ্গী।

ডিসকভারি চ্যানেলের 'ম্যান ভার্সেস ওয়াইল্ড' (Man vs Wild) শো -টি ব্যপক জনপ্রিয়। এবার জঙ্গল অ্যাডভেঞ্চারে এর সঞ্চালক বেয়ার গ্রিলসের সঙ্গে দেখা যাবে মোদীকে।

আগামী ১২ আগস্ট 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর এপিসোডে উত্তরাখণ্ডের জঙ্গলে অ্যাডভেঞ্চারের খোঁজে দেখা যাবে জনপ্রিয় সঞ্চালক বেয়ার গ্রিলস ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

গ্রিলস মাইক্রো ব্লগিং সাইট টুইটারে নিজের অ্যাকাউন্ট থেকে সেই এপিসোডের ট্রেলার শেয়ার করেছেন। একইসঙ্গে ১৮০টি দেশে সম্প্রচারিত হবে এই ভিডিওটি।

টুইটারে ভিডিও পোস্টে এপিসোডের ট্রেলার শেয়ার করে বেয়ার গ্রিলস লিখেছেন, বন্যপ্রাণী সংরক্ষণ ও পরিবেশগত পরিবর্তন সম্পর্কে সচেতনতা তৈরি করতে ভারতীয় জঙ্গলে প্রবেশের সময় ১৮০টি দেশের মানুষ নরেন্দ্র মোদীর অজানা রূপটি দেখতে পাবেন। ১২ আগস্ট রাত ৯ টায় প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে ম্যান ভার্সেস ওয়াইল্ড-এ চোখ রাখুন ডিসকভারিতে।

উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে শ্যুট হওয়া বাঘ নিয়ে ওই তথ্যচিত্রে গ্রিলসের সঙ্গে সামিল হয়েছেন নরেন্দ্র মোদী। শুধু তাই নয়, জঙ্গলের নদী পার করা থেকে 'রিভার র‌্যাফ্টিং' করতেও দেখা যাবে প্রধানমন্ত্রীকে।

ট্রেলারে দেখা গিয়েছে, গ্রিলস প্রধানমন্ত্রীকে বলছেন, আপনি এ দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি। আমার কাজ, জঙ্গলে আপনাকে নিরাপদ রাখা। চলতি বছরের শুরুতে পুলওয়ামা বিস্ফোরণের সময় শ্যুটিং চলছিল এই বিশেষ এপিসোডের। জিম করবেট ন্যাশনাল পার্কে প্রধানমন্ত্রীর শ্যুটিংয়ের সেই ছবি ভাইরালও হয়েছিল।

এদিন প্রধানমন্ত্রী নিজেও টুইট করে লিখেছেন, ভারত যেখানে আপনি সবুজ বন, বিভিন্ন বন্যজীবন, সুন্দর পাহাড় এবং খরস্রোতা নদী পাবেন। এই প্রোগ্রামটি দেখে আপনি ভারতের বিভিন্ন অঞ্চল ঘুরে দেখার অনুপ্রেরণা পাবেন এবং পরিবেশ সংরক্ষণের বিষয়ে আগ্রহী হবেন। এখানে আসার জন্য বেয়ার গ্রিলসকে ধন্যবাদ।

পাল্টা কৃতজ্ঞতা জানিয়ে সঞ্চালক বেয়ার গ্রিলস তাকে উদ্দেশ্য করে লিখেছেন, স্যার, আপনার সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে পারাটা অত্যন্ত সম্মানের। আমাদের পৃথিবীকে সংরক্ষণ এবং সুরক্ষার ইতিবাচক বার্তা ছড়িয়ে দেওয়ার মিশনটি একসঙ্গে বজায় রাখতে চাই।


পূর্ব পশ্চিম বিডি/ লা-মি-য়া

গ্রিলসের সঙ্গী নরেন্দ্র মোদি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত